July 5, 2024, 2:38 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

প্রেমের আগুন ছড়ালেন সানি লিওন

প্রেমের আগুন ছড়ালেন সানি লিওন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক কোটির বেশি ইনস্টাগ্রাম ফলোয়ারের মালকিন বলিউড অভিনেত্রী সানি লিওন ফের নিজের মোহময়ী ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন।

সম্প্রতি, স্পিøটসভিলা শোয়ের কিছু ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেন সানি।  বহুল জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন এফএইচএম-এর জন্যও কভার শ্যুট করিয়েছেন সানি লিওন। সেই ছবিও ইনস্টাগ্রাম টাইমলাইনে শেয়ার করেছেন তিনি।

সানির ভক্ত সংখ্যা এতটাই বেশি যে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাতে লাইক আসতে শুরু করে।  ‘জিসম-২’ছবি দিয়ে বলিউডে পা রাখেন সানি। তারপর থেকে প্রায় ২ ডজন ছবিতে অভিনয় ও আইটেম ডান্সারের ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

শাহরুখ খান অভিনীত ‘রঈস’ ছবিতে সানিকে ‘লায়লা ও লায়লা’গানে দেখা গেছে। এই গান এতটাই জনপ্রিয় হয় যে ২০১৭ সালের সব থেকে হিট গানের শিরোপা পায়।

সানি লিয়ন পর্নস্টার থেকে তিনি মেইনস্ট্রিম ছবিতে এসেছেন। আদতে ভারতীয় হলেও বেশির ভাগ সময় কাটিয়েছেন আমেরিকা ও কানাডায়।

Share Button

     এ জাতীয় আরো খবর